রবিবার, ২১ Jul ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মুকসুদপুরে মাতৃস্নেহ প্রতিবন্ধী ও যুব নারী উন্নয়ন সংস্থার নিবন্ধন পাওয়ায় আনন্দ উৎসব জিআই স্বীকৃতি পেল গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার জলিরপাড়ের ব্রোঞ্জের গহনা মুকসুদপুরে সাপের কামড়ে ১জনের মৃত্যু মুকসুদপুরে অনুমতি ছাড়াই চলছে চারকোল, স্বাস্থ্য ঝুঁকিতে মানুষ মুকসুদপুরের উজানীতে কৃষক মাঠ দিবস পালিত মুকসুদপুরের খান্দারপাড়ায় বিদ্যুৎ স্পর্শে নিহত ১ মুকসুদপুরে চরম বিদ্যুৎ বিভ্রাট, জনজীবন অতিষ্ঠ গাছে কথা বলছে গুজবে ভাসছে মুকসুদপুর, কেটে ফেলা হলো সেই গাছ মুকসুদপুরে সিসিডিবি’র কৃষি উপকরণ ও চেক সহায়তা পেলেন ১২০ সদস্য মুকসুদপুরে দুর্যোগ ব্যবস্থাপনায় জরুরী সাড়াদান বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
জনগণের জান-মালের নিরাপত্তায় অবরোধের দ্বিতীয় দিনেও উত্তরায় সতর্ক অবস্থানে খসরু চৌধুরীর অনুসারীরা

জনগণের জান-মালের নিরাপত্তায় অবরোধের দ্বিতীয় দিনেও উত্তরায় সতর্ক অবস্থানে খসরু চৌধুরীর অনুসারীরা

নিজস্ব প্রতিবেদক

বিএনপি-জামায়াতের তিনদিনের অবরোধের দ্বিতীয় দিনেও রাজধানীর অন্যতম প্রবেশদ্বার আব্দুল্লাহপুর থেকে বিমানবন্দন সড়ক হয়ে খিলক্ষেত পর্যন্ত সন্ত্রাস-নাশকতা ঠেকাতে ও জনগণের জান-মালের রক্ষার্থে সতর্ক অবস্থানে রয়েছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী সিআইপির অনুসারী নেতাকর্মীরা।

মঙ্গলবারের মতো আজ বুধবারও সকাল ৬টা থেকে বৃহত্তর উত্তরা থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উত্তরখান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মিলনের নেতৃত্বে বেশ কয়েকটি টিম মাঠে রয়েছে। খসরু চৌধুরী নিজেই বিষয়টি মনিটরিং করছেন এবং নেতাকর্মীদের সার্বিক সহযোগিতা দিচ্ছেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী সিআইপি গণমাধ্যমকে জানিয়েছেন, বিএনপি-জামায়াত অবরোধের নামে যাতে নাশকতামূলক কর্মকাণ্ডের মাধ্যমে জনগণের জানমালের ক্ষয়ক্ষতি সাধন, রাষ্ট্রীয় সম্পদ বিনষ্ট এবং ধ্বংসাত্মক অপতৎপরতা ও কোনো ধরনের সন্ত্রাস সৃষ্টি করতে না পারে সেজন্য জনগণকে সঙ্গে নিয়ে আমার অনুসারীরা সতর্ক অবস্থানে রয়েছে। উত্তরা সম্পূর্ণ নিরাপদ। এখানে বিএনপি-জামায়াতের কোনো অস্তিত্ব নেই।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2024 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com