শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
ঢাকা-১৮ আসনে খসরু চৌধুরী এক নির্ভরতার নাম

ঢাকা-১৮ আসনে খসরু চৌধুরী এক নির্ভরতার নাম

নিজস্ব প্রতিবেদক

ঢাকা-১৮ আসনের মানুষের জীবনমান উন্নত, কর্মমূখর করার লক্ষ্যে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়নে নানামাত্রিক ভূমিকা রেখে চলেছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক, নিপা গ্রুপ ও কেসি ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. খসরু চৌধুরী সিআইপি। তিনি জোর দিয়েছেন এ এলাকার মানুষের স্বনির্ভরতা বিশেষ করে কর্মসংস্থানের ওপর। হাজার হাজার তরুণ, শিক্ষিত ও কর্মক্ষম জনগোষ্ঠীর জন্য তিনি সৃষ্টি করেছেন জীবিকার সংস্থান।

এছাড়াও মহামারী করোনার সময় কয়েক হাজার সুবিধাবঞ্চিতের বাড়িতে খাদ্যসামগ্রীও বিতরণ করে কে সি ফাউন্ডেশন। জনপ্রতিনিধি না হয়েও খসরু চৌধুরী সবসময় ঢাকা-১৮ আসনের মানুষের যেকোনো সংকটে পাশে ছিলেন।

শিক্ষামূলক ও ধর্মীয় প্রতিষ্ঠানসহ নানা প্রতিষ্ঠান গঠনেও খসরু চৌধুরীর ভূমিকা অসামান্য। শিক্ষা প্রতিষ্ঠান, হাসপাতাল ও সড়ক সংস্কারেও তার বহুমুখী উদ্যোগ দক্ষিণখান ও উত্তরখানের লাখো মানুষের প্রশংসা কুড়িয়েছে।

ঢাকা-১৮ আসনের আসনের জনগণ বলছেন, মানুষের নানা সঙ্কটে খসরু চৌধুরী সবসময় পরমাত্মীয়ের মতো পাশে থাকেন। তাই খসরু চৌধুরী এক নির্ভরতার নাম। অন্য প্রার্থীদের নিয়ে প্রশ্ন থাকলেও তার প্রতি মানুষের আস্থা-ভরসা প্রশ্নাতীত।

ঢাকা-১৮ আসনের সাধারণ জনগণ বলেন, উন্নয়ন ভাবনার বাস্তবায়ন এবং নিরবচ্ছিন্নভাবে এ আসনের উন্নয়নমূলক কার্যক্রমকে এগিয়ে নিতে খসরু চৌধুরীই এই আসনের এমপি হওয়ার যোগ্য।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com