শনিবার, ১৫ Jun ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
মুকসুদপুরে সিসিডিবি’র কৃষি উপকরণ ও চেক সহায়তা পেলেন ১২০ সদস্য মুকসুদপুরে দুর্যোগ ব্যবস্থাপনায় জরুরী সাড়াদান বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত দুর্নীতিবিরোধী সাংবাদিকতায় দুদক মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন মুকসুদপুরের জিয়াদুল ইসলাম মুকসুদপুরে ঘুমন্ত স্ত্রী-সন্তানের শরীরে পেট্রোল ঢেলে আগুন, ৬ দিন পর স্ত্রীর মৃত্যু মুকসুদপুরে নকল আইসক্রিম তৈরির কারখানায় অভিযান, ৪০ হাজার টাকা জরিমানা মুকসুদপুরে ভূমি সেবা সপ্তাহ শুরু, চলবে ১৪ জুন পর্যন্ত মুকসুদপুরে নেশাগ্রস্ত অবস্থায় স্ত্রী-সন্তানের ওপর পেট্রোল ঢেলে আগুন পুড়েগেছে শরীরের ৫০ শতাংশ মুকসুদপুরে বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী ফারুক খানকে গার্ড অব অনার প্রদান মুকসুদপুরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ও এ্যাডভোকেসি সভা মুকসুদপুরে জামানত হারালেন ভাইস চেয়ারম্যান প্রার্থী দুলাল
দুই দিনের সফরে গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী

দুই দিনের সফরে গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী

বাংলার নয়ন সংবাদঃ

প্রতিটি অর্জনের পর বঙ্গবন্ধু কন্যা ছুটে যান নিজের জন্ম ভিটায়। শ্রদ্ধা জানান জাতির পিতার সমাধিতে। আনন্দ ভাগাভাগি করেন নিজ নির্বাচনী এলাকার ভোটারদের সাথে। এবারও এর ব্যাতিক্রম নয়। প্রধানমন্ত্রী হিসেবে শপথ গ্রহণের পর শনিবার দুদিনের নিজ জন্মভূমি গোপালগঞ্জর টুঙ্গিপাড়া যাবেন শেখ হাসিনা। দুই দিনের সফরে তিনি জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন এবং নির্বাচনী এলাকার দুই উপজেলার নেতা-কর্মীদের সাথে মত বিনিময় করবেন।
প্রথম দিন ১৩ জানুয়ারী শনিবার সফরে সড়ক পথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন। এসময় ৩ বাহিনীর পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হবে। পরে প্রধানমন্ত্রী পবিত্র ফাতেহাপাঠ ও বঙ্গবন্ধুসহ ৭৫ এর ১৫ আগষ্ট নিহদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাতে অংশ নিবেন। এরপরে নবগঠিত মন্ত্রিপরিষদের সদস্যদের সাথে নিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন। শ্রদ্ধা নিবেদন শেষে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় অংশ নেবেন। শনিবার রাতে প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন।
পরের দিন রোববার তার অপর নিজ নির্বাচনী এলাকা কোটালীপাড়ায় যাবেন। এদিন বেলা ৩টায় কোটালীপাড়া উপজেলা পরিষদ চত্ত্বরে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় করবেন। সেখানে নেতা-কর্মীদের সাথে দুপুরের খাবার খাবেন। পরে তিনি সড়ক পথে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন।
আওয়ামী লীগ প্রধানের আগমন উপলক্ষে সকল ধরনের প্রস্ততি সম্পন্ন হয়েছে। রাস্তায় রাস্তায় ব্যানার, ফেস্টুন, তোরণ নির্মান করা হয়েছে। জেলা জুড়ে নেওয়া হয়েছে কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা।
জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নবনির্বাচিত প্রধানমন্ত্রী হিসাবে মাননীয় প্রধানমন্ত্রী শনিবার দুদিনের সফরে গোপালগঞ্জে আসবেন। সফরে প্রধানমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে আনুষ্ঠানিক শ্রদ্ধা নিবেদন করবেন। এছাড়া টুঙ্গিপাড়া এবং কোটালীপাড়া দলীয় নেতা-কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন বলে আমরা আশাকরছি।প্রধানমন্ত্রীর সফরকে উৎসবমূখর ও যথাযথ নিরাপত্তা নিশ্চিতসহ সকল ধরনের প্রস্ততি সম্পন্ন করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2024 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com