বুধবার, ১২ Jun ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
মুকসুদপুরে সিসিডিবি’র কৃষি উপকরণ ও চেক সহায়তা পেলেন ১২০ সদস্য মুকসুদপুরে দুর্যোগ ব্যবস্থাপনায় জরুরী সাড়াদান বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত দুর্নীতিবিরোধী সাংবাদিকতায় দুদক মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন মুকসুদপুরের জিয়াদুল ইসলাম মুকসুদপুরে ঘুমন্ত স্ত্রী-সন্তানের শরীরে পেট্রোল ঢেলে আগুন, ৬ দিন পর স্ত্রীর মৃত্যু মুকসুদপুরে নকল আইসক্রিম তৈরির কারখানায় অভিযান, ৪০ হাজার টাকা জরিমানা মুকসুদপুরে ভূমি সেবা সপ্তাহ শুরু, চলবে ১৪ জুন পর্যন্ত মুকসুদপুরে নেশাগ্রস্ত অবস্থায় স্ত্রী-সন্তানের ওপর পেট্রোল ঢেলে আগুন পুড়েগেছে শরীরের ৫০ শতাংশ মুকসুদপুরে বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী ফারুক খানকে গার্ড অব অনার প্রদান মুকসুদপুরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ও এ্যাডভোকেসি সভা মুকসুদপুরে জামানত হারালেন ভাইস চেয়ারম্যান প্রার্থী দুলাল
মুকসুদপুরে ঘুমন্ত স্ত্রী-সন্তানের শরীরে পেট্রোল ঢেলে আগুন, ৬ দিন পর স্ত্রীর মৃত্যু

মুকসুদপুরে ঘুমন্ত স্ত্রী-সন্তানের শরীরে পেট্রোল ঢেলে আগুন, ৬ দিন পর স্ত্রীর মৃত্যু

বাংলার নয়ন সংবাদঃ
গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার গোহালা ইউনিয়নের মুনিরকান্দি গ্রামে ঘুমন্ত স্ত্রী ও সন্তানের গায়ে পেট্রোল ঢেলে আগুন দেওয়ার ৬ দিন পরে দগ্ধ হেলেনা আক্তারের (৩৬) মৃত্যু হয়েছে।
আজ সোমবার (১০ জুন) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় হেলেনা আক্তকারের দগ্ধ ছেলে অন্তর (১১) এর অবস্থাও আশাঙ্কাজনক। সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি রয়েছে।
উল্লেখ্য, এর আগে ৪জুন মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে তাদের গায়ে আগুন দেওয়া হয় বলে ভুক্তভোগী হেলেনার ভাই ইমরান হোসেন জানিয়েছেন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। শরীরের ৫০ শতাংশ পুড়ে যাওয়ায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলের বার্ণ ইউনিটে প্রেরণ করেন।
জানাগেছে,স্বামী ওমসান শেখ তার শ্বশুরবাড়ি মুনিরকান্দি গ্রামে অবস্থানরত ঘুমন্ত স্ত্রী হেলেনা (৩৬) ও তাদের সন্তান অন্তর (১১) এর গায়ে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেয়। ওসমান মাদকাসক্ত থাকায় পারিবারিক ও দাম্পত্য কলহে অগ্নিদগ্ধ হেলেনা বেগম সন্তান অন্তরকে নিয়ে বাবার বাড়িতে থাকতেন। এই বিরোধে ওসমান গভীর রাতে ঘুমন্ত অবস্থায় তাদের গায়ে পেট্রল ছুড়ে আগুন লাগিয়ে স্ত্রী সন্তানকে হত্যার চেষ্টা করে বলে পরিবার ও এলাকাবাসী জানিয়েছে।
মুকসুদপুর থানার ওসি মোহাম্মদ আশরাফুল আলম জানান, স্বামীর দেওয়া আগুনে দগ্ধ হেলেনা আক্তার ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। যথাযথ আইনি প্রক্রিয়ায় মরদেহ পরিবারের নিকট হস্তান্ত করা হবে। এই ঘটনায় মামলা দায়ের হয়েছে। আগুন দেয়ার ঘটনার পর থেকেই অভিযুক্ত আসামী ওসমান শেখকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2024 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com