বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন

মুকসুদপুরে আবারও শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন মোঃ নূর ইসলাম বাকী

মুকসুদপুরে আবারও শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন মোঃ নূর ইসলাম বাকী

বাংলার নয়ন সংবাদঃ

“প্রাথমিক শিক্ষা পদক বাছাই ২০২৪” এ গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ১৯৯ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক (পুরুষ) নির্বাচিত হয়েছেন মোঃ নূর ইসলাম (বাকী)। তিনি উপজেলার ৪৮ নং মহারাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২০০৯ সাল থেকে অদ্যাবধি কর্মরত আছেন।

শিক্ষার মান নিশ্চিতকরণ ও শিক্ষাক্ষেত্রে বহুমুখী অবদান রাখার জন্য উপজেলা পর্যায়ে প্রাথমিক শিক্ষা পদক কমিটি তাঁকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত করেছেন।

উপজেলা প্রাথমিক শিক্ষা পদক কমিটি বাছাই কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মো. আজিজুর রহমান ও সদস্য সচিব উপজেলা শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম স্বাক্ষরিত পত্রে এ তথ্য জানানো হয়েছে।

শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হওয়া মোঃ নূর ইসলাম বাকী বলেন, ‘বিদ্যালয়ের সকল শিক্ষক—কর্মচারী, শিক্ষার্থী ও অভিভাবক অনুপ্রেরণা ও সহযোগিতায় আমার এ অর্জন সম্ভব হয়েছে। এ জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

প্রাথমিক শিক্ষা পদক ২০২৪ সালে যাচাই বাছাইয়ের ভিত্তিতে উপজেলার সব প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মধ্য থেকে ৪৮নং মহারাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নূর ইসলাম বাকীকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত করা হয়েছে।

উল্লেখ্য, তিনি ২০২৩ সালেও শ্রেষ্ঠ প্রধান শিক্ষক (পুরুষ) নির্বাচিত হন এবং তার তত্ত্বাবধানে ২০১৯ সালে উপজেলা, জেলা পর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যালয় হিসেবে বিভাগীয় পর্যায়ে অংশগ্রহন করেন। এই সফল শ্রেষ্ঠ শিক্ষক শিক্ষাক্ষেত্র সহ সকল ক্ষেত্রে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন। তিনি টেংরাখোলা গ্রামের ৬ নং ওয়ার্ডের মুকসুদপুর পৌরসভার স্থায়ী বাসিন্দা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2024 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com