শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
মুকসুদপুরের ভাবড়াশুরে সরকারি রাস্তার পাশের বটগাছ কেটে নেওয়ার অভিযোগ মুকসুদপুরে জেলা প্রশাসকের পূজা মন্ডপ পরিদর্শন মুকসুদপুরের বাটিকামারিতে বাৎসরিক নৌকা বাইচ অনুষ্ঠিত মুকসুদপুরে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ গোপালগঞ্জে ব্যবসায়ীর নিকট থেকে রেড ক্রিসেন্টের অডিট অফিসার পরিচয়ে অর্থ আত্মসাৎ মুকসুদপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের চারপাশে বৃক্ষরোপন কার্যক্রমের উদ্বোধন মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসারকে পৌরসভার প্রশাসক নিয়োগ না ফেরার দেশে পাড়ি জমালেন বিএফইউজে সভাপতি রুহুল আমিন গাজী মুকসুদপুরে নিখাঁজের চারদিন পর পুকুর থেকে নারীর মরদেহ উদ্ধার গোপালগঞ্জ জেলার মানুষের সেবা করতে এসেছি : জেলা প্রশাসক
মুকসুদপুর উপজেলায় রাত-দিন চলছে মুক্তু মুন্সীর নির্বাচনী গণংযোগ

মুকসুদপুর উপজেলায় রাত-দিন চলছে মুক্তু মুন্সীর নির্বাচনী গণংযোগ

বাংলার নয়ন রির্পোটঃ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এম.এম মহিউদ্দিন আহম্মদ মুক্তু এলাকায় ব্যাপক গণসংযোগ চালাচ্ছেন।
মুকসুদপুর উপজেলার বিভিন্ন এলাকার গ্রাম-গঞ্জ, হাট-বাজারের অলি-গলি, মোড়ে মোড়ে চায়ের দোকানে সাধারণ ভোটারদের নিয়ে নির্বাচনী গণসংযোগ ও পথসভা করছেন তিনি। এসব গণসংযোগে তার সংগে দেখা গেছে উপজেলা চেয়ারম্যান আশরাফুল আলম শিমুল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার, সহ-সভাপতি আশরাফ আলী আশু মিয়া, শাহ আকরাম হোসেন জাফর, আবু জাফর মিয়া, যুগ্ন সাধারণ সম্পাদক সাইদুর রহমান টুটুল, সিরাজুল ইসলাম মিয়া, সালাউদ্দিন মিয়া, দেলোয়ার হোসেন,সাব্বির খান, তোফায়েল হোসেন, এনায়েত হোসেন, হুজ্জাত হোসেন লিটু, সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগ কমিটির সভাপতি সম্পাদক সহ সকল স্তরের কর্মী সমর্থকগণ।
গত একসপ্তাহ যাবত মুকসুদপুর উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ, পথসভা ও উঠান বৈঠক করেছেন তিনি।
এ সময় তিনি কর্মী-সমর্থকদের নিয়ে কৃষক, শ্রমিক, দিনমজুর, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে কুশল বিনিময়ের পাশাপাশি নিজের সাফল্য, অর্জন ও সামাজিক কর্মকান্ডের চিত্র তুলে ধরে মটর সাইকেল মার্কায় ভোট প্রার্থনা করেন।
বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে মুকসুদপুর উপজেলার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সৎ, যোগ্য ও মার্জিত ব্যক্তিত্বের অধিকারী মুক্তু মুন্সী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত করতে সকলের প্রতি আহ্বান জানান।
কর্মী-সমর্থক ছাড়াও সাধারণ ভোটারদের মাঝে আলোচনায় এসেছেন মুক্তু মুন্সী। ভোট প্রার্থনায় সাধারণ মানুষের মাঝে ব্যাপক সাড়া ফেলেছেন। নির্বাচিত হলে এলাকার সার্বিক উন্নয়ন ও মাদকমুক্ত আধুনিক উপজেলা গড়ার প্রতিশ্রুতি দিচ্ছেন তিনি। মুক্তু মুন্সী বলেন, আগামী ২৪ মার্চ ২০১৯ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে মটরসাইকেল প্রতিক নিয়ে আমি চেয়ারম্যান পদে পতিদন্দিতা করছি। মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন ২০,২১, অসাম্প্রদায়িক, সন্ত্রাসমুক্ত, ক্ষুধা দারিদ্র মুক্ত এক উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গঠনের লক্ষ্যে প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে মুকসুদপুর-কাশিয়ানী থেকে বার বার নির্বাচিত সংসদ সদস্য গনমানুষের নেতা ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জনাব মুহাম্মদ ফারুক খান যে নিরলশ পরিশ্রম করে যাচ্ছেন, আমি তার সেই যাত্রার একজন কর্মী হিসাবে সেই স্বপ্ন বাস্তবায়নে দৃঢ় অঙ্গিকারাবদ্ধ। আমি নির্বাচিত হলে এলাকাবাসীর সেবা নিশ্চিতসহ উপজেলা পরিষদকে দুর্নীতিমুক্ত, বাল্যবিবাহ নিরোধ এবং জনগণের সহযোগিতায় একটি মডেল উপজেলা গড়ব।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2024 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com