শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন

ভাঙ্গায় ডিবি পরিচয়ে গরু ব্যবসায়ীর টাকা ছিনতাইকালে আটক 

ভাঙ্গায় ডিবি পরিচয়ে গরু ব্যবসায়ীর টাকা ছিনতাইকালে আটক 

ওবায়দুর রহমান, ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:
শনিবার বিকালে ভাঙ্গায় ডিবি পুলিশ পরিচয় দিয়ে গরু ব্যবসায়ীর টাকা ছিনতাইকালে হাতেনাতে জনতা তিন ভূয়া ডিবি পুলিশকে আটক করে পুলিশের হাতে তুলেদেয়। পুলিশ সূত্রে জানা যায়, ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের ব্রাহ্মনপাড়া গ্রামের গরু ব্যবসায়ী আব্দুল আলী মিয়ার ৯৩ হাজার ৫০০ টাকা ভূয়া ডিবি পুলিশ ছিনতাই করে। পরে এই তিন ব্যক্তিকে আটক করে সাধারণ জনগণ পরে তারা থানা পুলিশের হাতে তাদেরকে তুলে দেয়।

এরা হল মাদারীপুর জেলার রাজৈর উপজেলার কবিরাজপুর গ্রামের শফিকুল ইসলাম (৪০), কুষ্টিয়া সদর থানার মদনপুর গ্রামের মিজানুর রহমান প্রামানিক (৩১), একই থানার হরেকৃষ্ণপুর গ্রামের আনিসুর রহমান (৪০)।

ভাঙ্গা থানার উপ-পরিদর্শক শফিকুল ইসলাম জানান, এই তিন ব্যক্তি ডিবি পুলিশ পরিচয়ে ভাঙ্গার মালিগ্রাম হাটের গরু ব্যবসায়ীর টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার সময় ঘটনাস্থল থেকে প্রায় ৩ কিঃ মিঃ দূরে আজিমনগর মোড়া নামক জায়গায় ন্থানীয় জনতা এদের ব্যবহৃত প্রাইভেট কার থামিয়ে এদের আটক করে। চালক গাড়িটি নিয়ে পালিয়ে যায়।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাইদুর রহমান জানান, এরা প্রতারক দলের সদস্য, তাদের কাছ থেকে ছিনতাইকৃত টাকা উদ্ধার করা হয়। এদের বিরুদ্ধে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com