রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন

ভাঙ্গায় অনলাইন প্রেসক্লাবের শুভ উদ্বোধন

ভাঙ্গায় অনলাইন প্রেসক্লাবের শুভ উদ্বোধন

ওবায়দুর রহমান, ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:

ভাঙ্গায় অনলাইন প্রেসক্লাবের শুভ উদ্বোধন করা হয়েছে। আজ (১ আগষ্ট’২০১৯) দুপুর ১ টায় উপজেলার ফাইভ ষ্টার মার্কেটের ২য় তলায় ফ্লেভার ফুড ক্যাফে’তে অনুষ্ঠিত হয়।
অনলাইন প্রেসক্লাব ভাঙ্গা শাখার সভাপতি মো: মনিরুল হক মোল্লা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন (বিওজেএ) কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সংবাদ সংস্থা পিবিএ সম্পাদক জাহিদ ইকবাল।

বিশেষ অতিথি ছিলেন বিওজেএ’র ফরিদপুর জেলা সভাপতি ও ফরিদপুর মেইল প্রকাশক প্রবীণ সাংবাদিক বেলাল চৌধুরী, বিওজেএ’র ফরিদপুর জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ও ভাঙ্গার আলো বার্তা সম্পাদক মো: রফিকুল ইসলাম, অনলাইন প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো: ইসমাইল মুন্সি।

এ সময় অন্যান্য’র মধ্যে উপস্থিত ছিলেন বিওজেএ কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক ও সিনিয়র সহ-সভাপতি মঞ্জুর হোসেন ঈসা, বিওজেএ সহ-সভাপতি ও পিবিএ ষ্টাফ রিপোর্টার আরাফাত মাহমুদ, অনলাইন প্রেসক্লাব কর্মকর্তা মাসুম আল ইসলাম, মো: ওবায়দুর রহমান, মাহমুদুল হাসান, মাওলানা মো: শহিদুল ইসলাম, মো: ইমরান মুন্সি, শেখ জহিরুল ইসলাম, কামরুল ইসলাম, ইকবাল হোসেন মোল্লা, সাইদুল ফকির প্রমূখ।
সভায় বক্তাগণ অনলাইন প্রেসক্লাব কমিটির সর্বাঙ্গীণ সাফল্য কামনা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com