রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

মুকসুদপুর সংবাদের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মুকসুদপুর সংবাদের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বাংলার নয়ন সংবাদঃ

গোপালগঞ্জের মুকসুদপুর থেকে প্রকাশিত একমাত্র সংবাদপত্র ‘মুকসুদপুর সংবাদে’র ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী জাকজমকভাবে উদযাপিত হয়েছে। ৮ নভেম্বর শুক্রবার সকালে মুকসুদপুর উপজেলার ফারুক খান মিলনায়তনে আলোচনা সভা, কেককাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে ২১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ও গোপালগঞ্জ ১ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি। এসময় বিশেষ অতিথিরি বক্তব্য রাখেন সুচিন্তা ফাউন্ডেশনের যুগ্ম আহবায়ক কানতারা খান, মুকসুদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কাবির মিয়া, মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. আতিকুর রহমান মিয়া, সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার, উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা আলী, মুকসুদপুর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার আনোয়ার হোসেন ভুইয়া, যমুনা টিভি‘র ষ্টাফ রিপোর্টার মোজাম্মেল হোসেন মুন্না, ঢাকা সাংবাদিক ইউনিয়নের প্রচার সম্পাদক জিহাদুর রহমান জিহাদ, ডিবিসি চ্যানেলের গোপালগঞ্জ প্রতিনিধি সুব্রত সাহা বাপী, মুকসুদপুর প্রেসকাবের সাধারণ সম্পাদক হুজ্জাত হোসেন লিটু, সাপ্তাহিক বাংলার নয়নের সম্পাদক শহিদুল ইসলাম বেলায়েত, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ সাব্বির খান,সাবেক ব্যাংকার কবি মোহাম্মদ এমদাদুল হক, বাটিকারী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নজরুল ইসলাম পাননু, কবি ও সাংবাদিক রবিন্দ্রনাথ অধিকারী প্রমুখ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মুকসুদপুর সংবাদের সম্পাদক সভামন্ডলীর সভাপতি আবু এম ফারুক। অনুষ্ঠান পরিচালনা করেন মুকসুদপুর সংবাদের সহযোগি সম্পাদক সরদার মজিবুর রহমান ও স্বাগত বক্তব্য রাখেন মুকসুদপুর সংবাদের সম্পাদক হায়দার হোসেন।

আলোচনা সভার আগে আশিকুর রহমান রনি সঞ্চালনায় স্থানীয় শিল্পীদের সমন্বয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। আলোচনা সভার পরে অতিথিদের নিয়ে কেক কাটা ও মিষ্টি বিতরণ করা হয় ।
অনুষ্ঠানে এলাকার সর্বস্তরের জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সরকারি, বেসরকারি কর্মকর্তা, জেলা ও উপজেলা পর্যায়ের সাংবাদিক ও মুকসুদপুর সংবাদের পাঠকরা অংশগ্রহণ করেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ ফারুক খান এমপি বলেন মুকসুদপুর সংবাদের অত্যন্ত সফলতার সাথে ২০ বছর অতিক্রম করে ২১ শে পর্দাপন করেছে। এই বিশ বছরে পত্রিকাটি সময়পোযোগী খবর ছেপেছে। সরকারের উন্নয়নের কথা মানুষের কাছে তুলে ধরেছে। আমি মুকসুদপুর সংবাদকে আগামীতে সাপ্তাহিক হিসাবে দেখার আশা ব্যক্ত করছি। পত্রিকাটি ২১ বছরে পর্দাপন করায় শুভ কামনা রইল।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com