বুধবার, ০১ মে ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

মুকসুদপুরে অনলাইন রিপোর্টার্স ক্লাবের কমিটি গঠন

মুকসুদপুরে অনলাইন রিপোর্টার্স ক্লাবের কমিটি গঠন

বাংলার নয়ন সংবাদঃ

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় অনলাইন রিপোর্টার্স ক্লাব এর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

শনিবার সন্ধ্যা ৬ টায় উপজেলার ঈদগাহ মার্কেটের মেঠোপথ কার্যালয়ে সাংবাদিকের সমন্বয়ে আলোচনা সভায় ১১ সদস্যের কমিটি গঠন করা হয়।

মেঠোপথ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান ও রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা মাহাবুব হাসান বাবরের সভাপতিত্বে আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে বাংলার নয়ন ডটকম পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃ তারিকুল ইসলামকে সভাপতি ও ডেইলি জাগরণ পত্রিকার মুকসুদপুর প্রতিনিধি নাহিদ পারভেজ জনিকে সাধারণ সম্পাদক করে করে ১১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি মেহের মামুন, পপুলার নিউজ ডট নেট, যুগ্ম সাধারণ সম্পাদক মামুন ইসলাম, সময়ের চোখ, সাংগঠনিক সম্পাদক হুসাইন আহম্মেদ কবির ডেইলী বাংলাদেশ ডট.কম, সহ-সাংগঠনিক সম্পাদক জে এম মাসুদ ,বার্তা ২৪ ডট কম , দপ্তর সম্পাদক রেজাউল করিম-আলোকিত বাংলাদেশ ডট কম , অর্থ সম্পাদক কাইয়ুম শরিফ- সন্ধান ২৪ কম , প্রচার সম্পাদক শহিদুল ইসলাম জি বাংলা নিউজ ৭১ ডট কম, আকাশ মিয়া আইন বিষয়ক সম্পাদক, নিউজ ১০ ডট কম , সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আর টি হাসান, ৭১ নিউজ ডট কম।

কমিটি গঠন শেষে উপস্থিত সকল সাংবাদিক সদস্যবৃন্দকে সত্য ও ন্যায়ের পথে এবং দুর্নীতির বিরুদ্ধে সঠিক তথ্য বহুল সংবাদ প্রচারে এগিয়ে যাওয়ার জন্য নবগঠিত কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক আহ্বান জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com