বুধবার, ০১ মে ২০২৪, ১১:১৪ অপরাহ্ন

মুকসুদপুরে এম এ খান আমানের ঈদ উপহার বিতরন

মুকসুদপুরে এম এ খান আমানের ঈদ উপহার বিতরন

বাংলার নয়ন সংবাদঃ

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার চন্ডিবর্দি গ্রামের ঐতিহ্যবাহী খান পরিবারের সন্তান পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা টেংরাখোলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম ছরোয়ারজান খানের নাতী বিশিষ্ট দানবির, সমাজ সেবক,বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় সদস্য, সিলেক্ট লাইন্স এর কর্নধর ও সাপ্তাহিক কাগজ কলম পত্রিকার প্রধান সম্পাদক এমএ খান আমান। মহামারি করোনা প্রাদুর্ভাবে অসহায় দুস্থ্যদের পাশে থেকে জনকল্যান মূলক কাজ করে যাচ্ছেন।

রবিবার সকালে মুকসুদপুর পৌরসভা, থানা, প্রেসক্লাব, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থা সহ বেশ কয়েকটি সংস্থার সদস্যদের সংগে ঈদ শুভেচ্ছা বিনিময় করে বিভিন্ন সামগ্রী সদস্যদের মধ্য বিতরন করেন। উপহার সামগ্রীর মধ্যে ছিলো পিপিই, মাস্ক, হ্যান্ডসেনিটাইজার, ফুটবল, জার্সি সহ বেশকিছু খেলার সরঞ্জাম।

এসব সামগ্রী গ্রহন করেন পৌর মেয়র এ্যাডঃ আতিকুর রহমান মিয়া, মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ শাকের মোহাম্মদ যুবায়ের, সাংবাদিক শহিদুল ইসলাম বেলায়েত, হায়দার হোসেন, ছিরু মিয়া, তারিকুল ইসলাম, উপজেলা ক্রীড়া সম্পাদক কুটি খান।

এসময় উপস্থিত ছিলেন ভাবড়াশুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিফাতুল আলম মুছা, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক লুৎফর মোল্যা, গোলাম ফরহাদ রিপন, হাদিউজ্জাম দিপু মিয়া,শিপন সাহারিয়ার, মুকসুদপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি শাওন আশরাফ বোরহান, কনক খান, সজিব খান, সাইদ মিয়া, রুহুল বিশ্বাস, সাহিদ সরদার, তাজু সরদার সহ স্থানীয় সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

উলেখ্য বিগত সময়ে করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকতে মুকসুদপুর-কাশিয়ানীর রুপকার জননেতা মুহাম্মাদ ফারুক খানের নির্দেশে ও আগামীর বাংলাদেশ নামে খ্যাত মুকসুদপুরের নয়নের মনি কানতারা খানের সহযোগিতায় উপজেলার বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান, মুকসুদপুর পৌরসভার বিভিন্ন স্থানে উল্লেখযোগ্য সংখক স্প্রে মেশিন, জিবানুনাষক ওষুধ ও বিপুল পরিমান মাস্ক এবং খাদ্যসামগ্রী সহ নগদ টাকা বিতরণ করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com