মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন

মুকসুদপুরে জলিরপার ইউপি উপ-নির্বাচনে আ.লীগ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত

মুকসুদপুরে জলিরপার ইউপি উপ-নির্বাচনে আ.লীগ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত

বাংলার নয়ন সংবাদঃ

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার জলিরাপাড় ইউনিয়নের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দিতায় চেয়ারম্যান নির্বাচিত হলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিভা মন্ডল। রবিবার সকালে মুকসুদপুর উপজেলা নির্বাচন ও রিটার্নিং অফিসার হাচেন উদ্দিন তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান ঘোষনা করেন। এসময় উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলা নির্বাচন অফিসার মোঃ ফয়জুল মোল্যা ও মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের নের্তৃবৃন্দ ।

উপজেলা নির্বাচন অফিসার হাচেন উদ্দিন জানান, ঘোষিত তফসিল মতে ২০ অক্টোবর ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো কিন্তু ৩ অক্টোবর অপর দুই স্বতন্ত্র প্রার্থী মিহির কান্তী রায় ও শেফালী রানী হালদার তাদের প্রার্থীতা প্রত্যাহার করায় আওয়ামী লীগ প্রার্থী বিভা মন্ডলকে বিনা প্রতিদ্বন্দিতায় চেয়ারম্যান ঘোষনা করা হলো।

২৩ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের পরে ২৬ সেপ্টেম্বর বাছাইয়ে তিনজনেরই প্রার্থীতা বৈধ বলে ঘোষনা হওয়ার পর থেকে এলাকায় নির্বাচনী আমেজ বিরাজ করছিল। উৎসব মুখর পরিবেশে প্রার্থীরা ভোটারের বাড়ি বাড়ি ভোট প্রার্থনা করে বেড়িয়েছেন দিন রাত। কিন্তু অপর দুই স্বতন্ত্র প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করায় আওয়ামী লীগের প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com