মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

মুকসুদপুর পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর পদে উপ-নির্বাচনে বাবুল মোল্যা জয়

মুকসুদপুর পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর পদে উপ-নির্বাচনে বাবুল মোল্যা জয়

বাংলার নয়ন সংবাদঃ

গোপালগঞ্জের মুকসুদপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদে উপ-নির্বাচনে শান্তিপূর্ণভাবে ও উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে ভোট গ্রহন শেষে ফলাফল ঘোষনা।
ভোটে এ উপ-নির্বাচনে বাবুল মোল্যা উট পাখি প্রতীক নিয়ে ১ হাজার ভোট পেয়ে জয়ী হন। তার নিকটতম একমাত্র প্রতিদ্বন্দি ও মশিউর রহমান মিন্টু পাঞ্জাবি প্রতীক ৬শ ৪৭ ভোট পান। টেংরাখোলা ওয়ার্ডের উপ-নির্বাচনে বাবুল মোল্যা জয় লাভ করায় গোপালগঞ্জ ১ আসনের সংসদ বিজয়ী অভিনন্দন জানিয়েছেন।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকাল ৮টা থেকে ভোট গ্রহন শুরু হয়। শীত আর কুয়াশা পড়ায় ভোট কেন্দ্রগুলো ভোটার সংখ্যা কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি বৃদ্ধি পায়। কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মত।

একটি কেন্দ্রে ২ হজার ১শ৭৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে পুরুষ ভোট ১ হাজার ৬৯ জন ও মহিলা ভোটার ১ হাজার ১০৭ জন।

ভোটকেন্দ্র নিরাপত্তা এবং শান্তি শৃংঙ্খলা বজায় রাখার জন্য মুকসুদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জুবায়ের রহমান রাশেদ, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিট্রেট অমিত দে, উপজেলা সহকারী কমিশনার ভূমি আসমত হোসেন, মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ আবু বকর মিয়া নির্বাচনী কেন্দ্র পরিদর্শন করেন।

সরকারী এসজে উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো: মনিরুজ্জামান জানান, ভোটার উপস্থিতি সন্তোষজনক। মোট ২ হাজার ১ শ ৭৬ ভোটোরের মধ্যে ১ হাজার ৬শ ৬৭ জন ভোটাধিকার প্রয়োগ করেছেন। ২০ ভোট নষ্ট হয়েছে।

রিটানিং কর্মকর্তা ফয়জুর রহমান জানান, শান্তিপূর্ণভাবে ভোটগ্রহন হয়েছে। ভোটারা তাদের ভোটাধিকার প্রয়োগ করে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করেছেন।

উল্লেখ যে , গত ২৯ জুলাই এই ওয়াডের কাউন্সিলর আলী আহম্মদ খোকা মোল্যার মৃত্যুতে পদটি শূন্য হয়। এর পরে নির্বাচন কমিশন তফসিল ঘোষণার পরে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন ১৫ নভেম্বর, মনোনয়ন পত্র বাছাই ১৭ নভেম্বর এবং মনোনয়ন প্রত্যাহারের তারিখ ২৩ নভেম্বর ধরা হয়েছিল।

বাবুল মোল্য নির্বাচিত হওয়ার পরে তাকে অভিনন্দন জানিয়েছেন গোপালগঞ্জ ১ আসনের সংসদ মুহাম্মদ ফারুক খান এমপি, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক রবিউল আলম শিকদার, মুকসুদপুর প্রেক্লাবের সাধারন সম্পাদক হুজ্জাত হোসেন লিটু।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com