মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন

পদ্মা সেতু দৃশ্যমান হওয়ায় মুকসুদপুরের মোচনা ইউনিয়ন আঃলীগের আনন্দ মিছিল

পদ্মা সেতু দৃশ্যমান হওয়ায় মুকসুদপুরের মোচনা ইউনিয়ন আঃলীগের আনন্দ মিছিল

বাংলার নয়ন সংবাদঃ

পদ্মা সেতু দৃশ্যমান হওয়ায় সরকারকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল করেছে মুকসুদপুর উপজেলার মোচনা ইউনিয়ন আওয়ামী লীগ।
শুক্রবার (১১ ডিসেম্বর) বিকালে উপজেলার মোচনা ইউনিয়ন আওয়ামীলীগ অফিস থেকে মিছিলটি শুরু হয়। আনন্দ মিছিলটি মোচনা বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে মোচনা স্কুল মাঠে গিয়ে শেষ হয়।
পদ্মা সেতুর সর্বশেষ স্প্যান বসানোর কাজ শেষ হওয়ায় প্রধানমন্ত্রী ও মুকসুদপুর কাশিয়ানীর অভিভাবক ফারুক খান এমপি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মিলাদ মাহফিল ও আনন্দ মিছিল করে সংগঠনটি।
মোচনা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান মোল্যা বলেন, উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে সব ষড়যন্ত্র মোকাবেলা করে অতীতের মতো ভবিষ্যতেও রাজপথে থাকবে মোচনা ইউনিয়ন আওয়ামী লীগ। কোন ষড়যন্ত্রই সফল হতে দেয়া হবে না বলেও হুঁশিয়ারি দেন তিনি।
এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মোচনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন। এছাড়াও আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা ওবায়দুর রহমান লিটন, জাহাঙ্গীর মোল্যা, রিপন মোল্যা, লিটন চৌধুরী, মোচনা ইউনিয়ন যুবলীগের সভাপতি কাইয়ুম মোল্যা, সাধারন সম্পাদক আজাদ মোল্যা, স্বেচ্ছাসেবক লীগ নেতা শহিদুল মোল্যা, ছাত্রলীগ নেতা একে আজাদ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com