মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন

ভাঙ্গায় প্রয়াত সৈয়দা নুরুন্নাহার লাভলী’র স্মরণে নানান আয়োজন অনুষ্ঠিত

ভাঙ্গায় প্রয়াত সৈয়দা নুরুন্নাহার লাভলী’র স্মরণে নানান আয়োজন অনুষ্ঠিত

ওবায়দুর রহমান, ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:
ফরিদপুরের ভাঙ্গায় কেন্দ্রীয় মহিলা যুবলীগের সাবেক দপ্তর সম্পাদক ও রোটারী ক্লাব অব আনন্দধারার প্রয়াত চার্টার্ড প্রেসিডেন্ট সৈয়দা নুরুন্নাহার লাভলী’র স্মরণে দোয়া মাহফিল, কবর জিয়ারত, শীতবস্ত্র বিতরণ ও দুস্থদের খাবার বিতরণ করা হয়েছে। শনিবার প্রয়াতের পৈত্রিক বাড়ী ভাঙ্গা শাহ্ সাহেব বাড়ীতে এ আয়োজন করেন রোটারী ক্লাব অব আনন্দধারা।

রোটারী ক্লাব অব আনন্দধারার সভাপতি মোঃ আসাদুর রহমান খান (জয়) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারী ইন্টারন্যাশনালের বাংলাদেশ প্রতিনিধি (ডি-৩২৮১) ও ডিস্ট্রিক্ট গভর্ণর (ডিজি) মোঃ রুবায়েত হোসেন। এসময় আরও উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ ডিস্ট্রিক্ট সেক্রেটারী মোঃ তসলিম জাহান নয়ন, পিপি (ধানমন্ডি) টি আই এম নুরুল কবির, পিপি (ঢাকা ডায়নামিক) আশরাফুজ্জামান নান্নু, পিপি (আনন্দধারা) আমির হোসাইন, সৈয়দ তালাশ মাহাবুব (বুখারী), ওয়ার্ড কাউন্সিলর শেখ সৈয়দ আলী, ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট রাসেল সহ ক্লাবের নেতৃবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, প্রিন্ট, ইলেক্ট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমুখ। ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমানের সঞ্চালনায় দোয়া ও শীতবস্ত্র বিতরণ করেন সৈয়দ আবু নাসের (ডিউক)।

সৈয়দা নুরুন্নাহার লাভলী গত ১লা মে ২০১৬ ইং তারিখে ব্রেণ স্ট্রোক জণিত কারণে মৃত্যু বরণ করেন। তার মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামীগের প্রেসিডিয়াম মেম্বর কাজী জাফর উল্লাহ্, বেশ কয়েকটি রাজনৈতিক ও অরাজনৈতিক সংগঠন শোক প্রকাশ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com