মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন

মুকসুদপুরে এ্যাডঃ মোস্তাফিজুর রহমানের পক্ষ থেকে মাস্ক বিতরণ

মুকসুদপুরে এ্যাডঃ মোস্তাফিজুর রহমানের পক্ষ থেকে মাস্ক বিতরণ

বাংলার নয়ন রিপোর্টঃ
গোপালগঞ্জের মুকসুদপুরে করোনা থেকে সুরক্ষিত থাকতে বাংলাদেশ সুপ্রীম কোর্টের এ্যাডভোকেট ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি পরিষদের সদস্য এ্যাডঃ মোস্তাফিজুর রহমানের পক্ষ থেকে মুকসুদপুর সদরের গুরুত্বপূর্ন স্থানে মাক্স বিতরন করা হয়েছে।
আজ সোমবার বেলা ১১টার দিকে মুকসুদপুর সদরের গুরুত্বপূর্ন এলাকা মাক্স বিতরণ করা হয়।
বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবি এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমানের পক্ষে মাক্স বিতরন করেন এপ্রেন্টিক্স এ্যাডঃ আসিকুর রহমান তুষার, শিক্ষানবিশ আইজীবি কামাল হোসেন।

গোপালগঞ্জ জেলা তাঁতিলীগ আইন সম্পাদক ও বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সভাপতি সেখ সোলায়মান এর তত্ত্বাবধানে এসময় উপস্থিত ছিলেন মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক হায়দার হোসেন, প্রচার সম্পাদক জাহিদ রহমান, সদস্য, কাজী ওহিদ, মুকসুদপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ লুৎফর মোল্যা, মুকসুদপুর থানার সেকেন্ড অফিসার মোঃ সাইফুল ইসলাম, মুকসুদপুর উপজেলা ছাত্র লীগের সভাপতি শাওন আসরাফ বুরহান প্রমুখ।

এপ্রেন্টিক্স এ্যাডঃ আসিকুর রহমান তুষার জানান, বাংলাদেশ সুপ্রীম কোর্টের এ্যাডভোকেট ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি পরিষদের সদস্য এ্যাডঃ মোস্তাফিজুর রহমানের পক্ষে মুকসুদপুর উপজেলায় ৭ হাজার পিস মাস্ক বিতরণ করা হয়েছে।
কোভিড-১৯ এর দ্বিতীয় ধাপ মোকাবেলায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com