শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন

মুকসুদপুরে ২য় পর্যায়ে ১৫০ গৃহহীন পরিবার পেল জমিসহ ঘর

মুকসুদপুরে ২য় পর্যায়ে ১৫০ গৃহহীন পরিবার পেল জমিসহ ঘর

বাংলার নয়ন সংবাদঃ
মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমিসহ ঘর প্রদান কার্যক্রমের ২য় পর্যায়ে গোপালগঞ্জের মুকসুদপুরে ১৫০ পরিবার পেল জমিসহ ঘর। রবিবার সকালে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভার্চুয়ালী এই ঘর প্রদান অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন। পরে মুকসুদপুর উপজেলা পরিষদ সভাকক্ষে মুকসুদপুর উপজেলা প্রশাসন সুবিধাভোগীদের মাঝে জমিসহ ঘরের দলিল ও ঘরের চাবি হস্তান্তর করেন। সেমিপাঁকা ঘরে আছে দুটি রুম, একটি বড় বারান্দা, রান্নাঘর ও টয়লেট। পাশাপাশি সুপেয় পানি ও বিদ্যুৎ ব্যবস্থাও আছে। এ ছাড়াও আত্মনির্ভরশীল করতে ওইসব পরিবারের সদস্যদের কর্মসংস্থানের জন্য নানা ধরনের প্রশিক্ষণও দেয়া হবে বলে জানানো হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোপালগঞ্জের অতিরিক্তি জেলা প্রশাসক শফিকুল ইসলাম, মুকসুদপুর উপজেহলা নির্বাহী অফিসার জোবায়ের রহমান রাশেদ, সহকারী কমিশনার (ভূমি) আসমত হোসেন ভুঁইয়া, মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া, উপজেলা কৃষি অফিসার মো: মনিরুজ্জামান, উপজেলা নির্বাচন অফিসার হাচেনউদ্দীন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার ফাইজুল ইসলাম, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, স্থানীয় সাংবাদিক সহ উপকারভোগীরা।

মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের রহমান রাশেদ জানান, গৃহহীনদের জন্য মুকসুদপুর উপজেলায় ৭ টি স্থানে ২ শতাংশ জমিসহ ১৫০ টি ঘর নির্মাণ করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সে উদ্বোধনের পরে সুবিধাভোগীদের মাঝে ঘরগুলো হস্তান্তর করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com