শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
বাশঁবাড়িয়া ইউনিয়নে জনগনের সেবক হতে চান এজাজ

বাশঁবাড়িয়া ইউনিয়নে জনগনের সেবক হতে চান এজাজ

বাংলার নয়ন সংবাদঃ
মোঃ বদরুজ্জামান এজাজ একটি নাম প্রচারের বাহিরে থাকাই যার স্বভাব। গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাশঁবাড়িয়া ইউনিয়নের তৃনমূল থেকে বেড়ে উঠা মার্জিত, সৎ, সততা, বিশ্বস্ত, কর্মী বান্ধব, নেতৃত্বগুণ ও দূরদর্শী সম্পন্ন একজন ব্যক্তি মোঃ বদরুজ্জামান এজাজ। পেশায় একজন সফল ব্যবসায়ী।

আসন্ন ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ বদরুজ্জামান এজাজ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করবেন। বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান ডাঃ মরহুম নুরুজ্জামান টুলু মিয়ার কনিষ্ঠ পুত্র তিনি।
বাংলার নয়নের সাথে আলাপ করেছেন মন খুলে, বাঁশবাড়িয়া ইউনিয়ন নির্বাচন নিয়ে বলেছেন নানা কথা।

মোঃ বদরুজ্জামান এজাজ বলেন, বাবা মরহুম নুরুজ্জামান (টুলু) মিয়া সারা জীবন মানুষের সেবা করে এসেছেন। অত্র ইউনিয়নের সফল চেয়ারম্যান ছিলেন তিনি। তার পুত্র সন্তান হিসাবেই বাঁশবাড়িয়া ইউনিয়নে জনগনের সাথে আমার নিবিড় সম্পর্ক। জনগনের ভালবাসাই আমার পুজি। বাঁশবাড়িয়া ইউনিয়নের জনগনের কাছে আমার দায়বদ্ধতা আছে।

তিনি বলেন মহামারী করোনা ভাইরাসে লকডাউন চলাকালীন সময়ে সব কিছু যখন স্থবির ও বন্ধ ছিলো তখন আমি ইউনিয়নের অসহায় মানুষদের আর্থিক ভাবে দরিদ্রদেরকে সাহায্য সহযোগীতা করেছি কোনদিন প্রকাশ করিনি। আমি দরিদ্র মানুষের পাশে থাকার চেষ্টা করেছি।
স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ বদরুজ্জামান এজাজ বলেন বাঁশবাড়িয়া ইউনিয়নের জনগন যদি আমাকে ভোট দিয়ে সেবা করার সুযোগ দেয় তাহলে আমি এই ইউনিয়ন কে মডেল ইউনিয়ন পরিষদ হিসাবে গড়ে তুলবো ইনসাআল্লাহ।

তিনি ইউনিয়ন বাসীর উদ্দ্যেশে বলেন আপনারা ভোট কেন্দ্রে আসুন এবং অধিকার প্রতিষ্ঠার জন্য ভোট দিন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com