রবিবার, ১৪ Jul ২০২৪, ০১:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
মুকসুদপুরে মাতৃস্নেহ প্রতিবন্ধী ও যুব নারী উন্নয়ন সংস্থার নিবন্ধন পাওয়ায় আনন্দ উৎসব জিআই স্বীকৃতি পেল গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার জলিরপাড়ের ব্রোঞ্জের গহনা মুকসুদপুরে সাপের কামড়ে ১জনের মৃত্যু মুকসুদপুরে অনুমতি ছাড়াই চলছে চারকোল, স্বাস্থ্য ঝুঁকিতে মানুষ মুকসুদপুরের উজানীতে কৃষক মাঠ দিবস পালিত মুকসুদপুরের খান্দারপাড়ায় বিদ্যুৎ স্পর্শে নিহত ১ মুকসুদপুরে চরম বিদ্যুৎ বিভ্রাট, জনজীবন অতিষ্ঠ গাছে কথা বলছে গুজবে ভাসছে মুকসুদপুর, কেটে ফেলা হলো সেই গাছ মুকসুদপুরে সিসিডিবি’র কৃষি উপকরণ ও চেক সহায়তা পেলেন ১২০ সদস্য মুকসুদপুরে দুর্যোগ ব্যবস্থাপনায় জরুরী সাড়াদান বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
বিএনপি-জামায়াত দেশে নৈরাজ্য সৃষ্টি করে রাজনৈতিক ফায়দা লুটতে চায়: খসরু চৌধুরী

বিএনপি-জামায়াত দেশে নৈরাজ্য সৃষ্টি করে রাজনৈতিক ফায়দা লুটতে চায়: খসরু চৌধুরী

নিজস্ব প্রতিনিধিঃ

বিএনপি-জামায়াতের ডাকা অবরোধ প্রতিহত করতে রাজধানীর উত্তরায় মিছিল করেছে বৃহত্তর উত্তরা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। মিছিলটি উত্তরার আজমপুর থেকে শুরু হয়ে বিমানবন্দর গিয়ে শেষ হয়।

বৃহস্পতিবার সকালে অনুষ্ঠিত মিছিলে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ নাজিম উদ্দিন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এস এম তোফাজ্জাল হোসেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আফসার উদ্দিন খান, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম খান ও ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন লাভলুসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

মিছিল পূর্ব সমাবেশে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী বলেছেন, বিএনপি জামায়াত দেশে হরতাল অবরোধের মাধ্যমে নৈরাজ্য সৃষ্টি করে রাজনৈতিক ফায়দা লুটতে চায়। এরা ১৯৭৫ সালের ১৫ আগস্টের পর থেকে দেশকে লুটছে। এরা সব সময় দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে।

খসরু চৌধুরী বলেন, বিএনপি জামায়াতের মূল লক্ষ্য হলো ক্ষমতায় গিয়ে দেশের মানুষের উন্নয়নের রাজনীতিকে ধ্বংস করা। তারা সবসময় চায় বাংলাদেশকে পাকিস্তানের তাবেদার রাষ্ট্র বানাতে। এ দেশকে রক্ষা করার জন্য আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জীবন দিতেও প্রস্তুত আছি।

তিনি বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আরেকবার বাংলাদেশের মানুষের সমর্থন নিয়ে নির্বাচিত হবে। আমরা স্মার্ট বাংলাদেশ ও জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণের জন্য, অসম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণের জন্য, মুক্তিযুদ্ধের মূল্যবোধকে রক্ষার জন্য এবং সাম্প্রদায়িক শক্তির হাত থেকে দেশকে রক্ষার জন্য সব সময় কাজ করে যাবো।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2024 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com