বুধবার, ১২ Jun ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
মুকসুদপুরে সিসিডিবি’র কৃষি উপকরণ ও চেক সহায়তা পেলেন ১২০ সদস্য মুকসুদপুরে দুর্যোগ ব্যবস্থাপনায় জরুরী সাড়াদান বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত দুর্নীতিবিরোধী সাংবাদিকতায় দুদক মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন মুকসুদপুরের জিয়াদুল ইসলাম মুকসুদপুরে ঘুমন্ত স্ত্রী-সন্তানের শরীরে পেট্রোল ঢেলে আগুন, ৬ দিন পর স্ত্রীর মৃত্যু মুকসুদপুরে নকল আইসক্রিম তৈরির কারখানায় অভিযান, ৪০ হাজার টাকা জরিমানা মুকসুদপুরে ভূমি সেবা সপ্তাহ শুরু, চলবে ১৪ জুন পর্যন্ত মুকসুদপুরে নেশাগ্রস্ত অবস্থায় স্ত্রী-সন্তানের ওপর পেট্রোল ঢেলে আগুন পুড়েগেছে শরীরের ৫০ শতাংশ মুকসুদপুরে বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী ফারুক খানকে গার্ড অব অনার প্রদান মুকসুদপুরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ও এ্যাডভোকেসি সভা মুকসুদপুরে জামানত হারালেন ভাইস চেয়ারম্যান প্রার্থী দুলাল
মুকসুদপুরে নকল আইসক্রিম তৈরির কারখানায় অভিযান, ৪০ হাজার টাকা জরিমানা

মুকসুদপুরে নকল আইসক্রিম তৈরির কারখানায় অভিযান, ৪০ হাজার টাকা জরিমানা

বাংলার নয়ন সংবাদঃ
গোপালগঞ্জের মুকসুদপুরে দুটি নকল আইসক্রিম তৈরির কারখানায় ও একটি বেকারীতে অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন ও ভোক্তা অধিকার ও সংরক্ষণ অধিদপ্তর। এসময় কমলাপুর গ্রামের নিউ পদ্মা আইসক্রিম কারখানার ২০ হাজার টাকা, নতুন বাজার মেসার্স হাফিজুর আইসক্রিম তৈরির কারখানাকে ১০ হাজার টাকা ও মুকসুদপুর সদর বাজারে মেসার্স রাইসা বেকারীতে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

শনিবার (৮ জুন) দুপুরে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার তিনটি কারখানায় এ অভিযান চালানো হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন মুকসুদপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রট মোহাম্মদ আসাদুজ্জামান নূর।

এ সময় আদালত পরিচালনায় সহযোগিতা করেন জেলা ভোক্তা অধিকার ও সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক শামীম হাসান।

এ বিষয়ে শামীম হাসান বলেন, ‘ নিউ পদ্মা আইসক্রিম’ মেসার্স হাফিজুর আইসক্রীম ও মেসার্স রাইসা বেকারী নামক ওই কারখানায় নকল আইসক্রিম তৈরি হতো। তাদের লেবেল, মোড়ক কিংবা বিএসটিআইয়ের কোনো অনুমোদন ছিলো না। ভোক্তা অধিকার সংরক্ষন আইন, ২০০৯ এর ৩৭ ধারামতে এসব কারখানা মালিকদের ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2024 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com