শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
গোপালগঞ্জে ব্যবসায়ীর নিকট থেকে রেড ক্রিসেন্টের অডিট অফিসার পরিচয়ে অর্থ আত্মসাৎ মুকসুদপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের চারপাশে বৃক্ষরোপন কার্যক্রমের উদ্বোধন মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসারকে পৌরসভার প্রশাসক নিয়োগ না ফেরার দেশে পাড়ি জমালেন বিএফইউজে সভাপতি রুহুল আমিন গাজী মুকসুদপুরে নিখাঁজের চারদিন পর পুকুর থেকে নারীর মরদেহ উদ্ধার গোপালগঞ্জ জেলার মানুষের সেবা করতে এসেছি : জেলা প্রশাসক নবাগত অফিসার ইনচার্জের সাথে মুকসুদপুর রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের মতবিনিময় মুকসুদপুর উপজেলায় বিজেপির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা, আজমল সভাপতি, লাভলু সম্পাদক মুকসুদপুরে দুই বংশের লোকের মধ্যে সংঘর্ষে নিহত ১, আহত ৫ মুকসুদপুর থানায় নতুন ওসির যোগদান
গোপালগঞ্জ জেলার মানুষের সেবা করতে এসেছি : জেলা প্রশাসক

গোপালগঞ্জ জেলার মানুষের সেবা করতে এসেছি : জেলা প্রশাসক

বাদশাহ মিয়াঃ

গোপালগঞ্জ জেলার সর্বস্তরের মানুষের সেবা করতে এসেছি বলে জানিয়েছেন, নবাগত জেলা প্রশাসক মুহাম্মদ কামরুজ্জামান।

সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে মুকসুদপুর উপজেলা বিজয় সভাকক্ষে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজিজুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, কর্মরত ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা।

মতবিনিময় সভায় জেলা প্রশাসক বলেন, উপজেলায় বিভিন্ন সংবাদ মাধ্যমে যারা নিয়োজিত রয়েছেন, আপনাদের মিডিয়ার কার্যক্রমে দূর্ণীতি প্রতিরোধে সহায়তা করবেন।

জেলার প্রতিটি অধিবাসীদের সেবায় সরকার আমায় নিয়োজিত করেছে। পাঁচ উপজেলায় সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে এবং সচ্ছতার সাথে কাজ করার ব্রত রয়েছে।

সরকারি সকল সুবিধা দিতে এবং প্রান্তিক পর্যায়ে যাতে এ সকল সুবিধা পৌছানো সম্ভব হয় সেদিকে সকলের খেয়াল রাখতে হবে।

এছাড়া, প্রতিটি দপ্তরে সকল জনসাধারণ এর জন্য উন্মুক্ত থাকবে বলেও জানান জেলা প্রশাসক।

সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনাদের দেয়া তথ্য সুনিপুণভাবে গুরুত্ব দেয়া হবে। সাংবাদিকদের করা প্রশ্ন ও প্রস্তাব বিষয়ে তিনি বলেন, কিছু প্রস্তাবের সরাসরি প্রতিক্রিয়া বোঝা যায় না। কিছু প্রস্তাব দ্রুত করা সম্ভব না হলেও এটি প্রতিক্রিয়া যাতে হয় সে বিষয়ে খেয়াল রাখা হবে আশা প্রকাশ করেন।

এছাড়াও, সকলকে জনগণের সমানভাবে সুযোগ সুবিধা নিশ্চিত করতে চাই। সঠিকভাবে সংবাদ প্রকাশের অনুরোধ করেন তিনি।

সমসাময়িক বিষয় নিয়ে তিনি বলেন, প্রতিটি প্রকল্পের কাজ তরান্বিত করতে সহযোগীতা করবেন। বিশেষ করে হলুদ সাংবাদিকতার বিষয় খেয়াল রাখতে হবে বলেও জানান জেলা প্রশাসক।

মুকসুদপুর প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) ও যায়যায় দিনের প্রতিনিধি সোহরাব উন নুর ছিরুমিয়া, সহ-সভাপতি ও সাপ্তাহিক মধুমতী কন্ঠ পত্রিকার সম্পাদক শহীদুল ইসলাম, সাধারণ সম্পাদক ও মুকসুদপুর সংবাদ পত্রিকার সম্পাদক হায়দার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি কাজী ওহিদুল ইসলাম,
মুকসুদপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও বাংলা টিভি প্রতিনিধি তারিকুল ইসলাম, সহ-সভাপতি ও দৈনিক নবচেতনার প্রতিনিধি লিয়াকত সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক ও ওয়েলিংটন জার্নালের প্রতিনিধি নাজমুল হাসান রাজ, অর্থ সম্পাদক ও দৈনিক ঘোষণা পত্রিকার প্রতিনিধি কাইয়ুম শরিফ, দপ্তর সম্পাদক ও দৈনিক সময়ের প্রত্যাশা পত্রিকার প্রতিনিধি বাদশাহ মিয়া, সদস্য ও দৈনিক বর্তমান কথা পত্রিকার প্রতিনিধি ইমরান মাতুব্বর, এশিয়ান টিভির প্রতিনিধি মিরাজ ফকিরসহ অনান্যরা এ সময় উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2024 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com