শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
গোপালগঞ্জে ব্যবসায়ীর নিকট থেকে রেড ক্রিসেন্টের অডিট অফিসার পরিচয়ে অর্থ আত্মসাৎ মুকসুদপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের চারপাশে বৃক্ষরোপন কার্যক্রমের উদ্বোধন মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসারকে পৌরসভার প্রশাসক নিয়োগ না ফেরার দেশে পাড়ি জমালেন বিএফইউজে সভাপতি রুহুল আমিন গাজী মুকসুদপুরে নিখাঁজের চারদিন পর পুকুর থেকে নারীর মরদেহ উদ্ধার গোপালগঞ্জ জেলার মানুষের সেবা করতে এসেছি : জেলা প্রশাসক নবাগত অফিসার ইনচার্জের সাথে মুকসুদপুর রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের মতবিনিময় মুকসুদপুর উপজেলায় বিজেপির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা, আজমল সভাপতি, লাভলু সম্পাদক মুকসুদপুরে দুই বংশের লোকের মধ্যে সংঘর্ষে নিহত ১, আহত ৫ মুকসুদপুর থানায় নতুন ওসির যোগদান
মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসারকে পৌরসভার প্রশাসক নিয়োগ

মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসারকে পৌরসভার প্রশাসক নিয়োগ

বাংলার নয়ন সংবাদ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার স্থানীয় সরকার বিভাগ হতে গত ১৮ আগস্ট ২০২৪ তারিখে ৯৯৮ নং প্রজ্ঞাপন, ২২ আগস্ট ২০২৪ তারিখে ১০০৩ ও ১০০৪ নং প্রজ্ঞাপন এবং ১২ সেপ্টেম্বর ২০২৪ তারিখের ১০৫৭ নং প্রজ্ঞাপন এর অংশবিশেষ সংশোধন করে স্থানীয় সরকার ( পৌরসভা) সংশোধন অধ্যাদেশ ২০২৪ এর ৪২ ক ধারা, স্মারক নং ৪৬.০০.০০০০.০০০. ০৬৩. ২৭. ০০০২, ২৪-১০৭৪, তারিখ ২৩ সেপ্টেম্বর মোতাবেক পরবর্তী আদেশ না দেয়া পর্যন্ত মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজিজুর রহমানকে পৌর প্রশাসক নিয়োগ প্রদান করেছেন।
এখন হতে পরবর্তী আদেশ না দেয়া পর্যন্ত মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার পৌর প্রশাসক, পৌরসভার সার্বিক দায়িত্ব ও কর্মকান্ড পালন করবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2024 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com