শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
রাণীনগরে একই রাতে দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি ॥ নিহত ১,আহত ৫

রাণীনগরে একই রাতে দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি ॥ নিহত ১,আহত ৫

এফ এম আবু ইউসুফ, রাণীনগর (নওগাঁ): নওগাঁর রাণীনগরে একই রাতে দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা সংঘটিত হয়েছে। এসময় ডাকাতের ছুরিকাঘাতে মোফাজ্জল হোসেন (৫৫) নামে একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছে। ডাকাতদল নগদ টাকা ও স্বর্ণালংকার সহ প্রায় ২ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

জানা গেছে, উপজেলার কালীগ্রাম ইউনিয়নের আমগ্রামের ধর্ণাঢ্য ব্যক্তি আলহাজ্ব মজিবর রহমানের বাড়িতে মঙ্গলবার রাত আড়াইটার দিকে ২০/২৫ জনের ডাকাত দল বাড়ির দরজা ভেঙ্গে বাড়ির ভিতরে প্রবেশ করে। ডাকাতের উপস্থিতি টের পেয়ে বাড়ির লোকজন চিৎকার করলে গ্রামবাসী বিষয়টি জানতে পেরে ডাকাতদের প্রতিরোধ করতে গিয়ে বাড়িওয়ালার ভাগ্নে মোফাজ্জল হোসেন (৫৫) কে ছুরিকাঘাত করে। আহতবস্থায় তাকে উদ্ধার করে রানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় আরো পাঁচ জন আহত হয়েছে।

ডাকাতদল ডাকাতিকালে নগদ টাকা ও স্বর্ণালংকার সহ প্রায় ১ লাখ ৩০ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। অপর দিকে একই রাতে এলাকার সিলমাদার গ্রামের ময়নুল ইসলামের বাড়িতে ডাকাতরা গিয়ে বাড়ির মালিককে বেঁধে মারপিট করে। এরপর বাড়িতে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার সহ প্রায় ৭০ হাজার টাকা লুট করে নিয়ে যায় ডাকাত দল। দূর্ধষ্য ডাকাতি সংঘটিত হওয়ায় এলাবাসিদের মধ্যে চরম আতংক দেখা দিয়েছে। তবে ডাকাতির ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

রানীনগর থানার অফিসার ইনচার্জ এএসএম সিদ্দিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। দ্রুত ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com