সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
দাকোপে প্রতিপক্ষের হামলায় বীরমুক্তিযোদ্ধাসহ আহত-২

দাকোপে প্রতিপক্ষের হামলায় বীরমুক্তিযোদ্ধাসহ আহত-২

দাকোপ (খুলনা) প্রতিনিধি:
খুলনার দাকোপের কৈলাশগঞ্জ ইউনিয়নের ধোপাদী এলাকার বীরমুক্তিযোদ্ধা ও তার পুত্রকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়ে দাকোপ হাসপাতালে চিকিৎসাধীন।

বীরমুক্তিযোদ্ধা কালিপদ মন্ডল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জানান গত ২০ জানুয়ারী বুধবার বিকাল আনুমানিক ৪ টার দিকে গ্রামসমিতির উদ্যোগে আমার বাড়ির যাতায়াতের রাস্তায় মাটি ফেলানোকে কেন্দ্র করে ঘটনার সুত্রপাত ঘটে। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই বাড়ির প্রতিপক্ষ প্রকাশ মন্ডল গংরা পূর্ব শত্রুতার জেরধরে আমার জায়গা-জমি দুষ্টলোকের কুপরামর্শ্বে দখল ও আত্মসাৎ করার ষড়যন্ত্রে লিপ্ত ছিল দীর্ঘ দিন ধরে।

উক্ত চলমান রাস্তার কাজে প্রতিপক্ষরা বাধাদিলে আমার মেঝ পুত্র পরিমল মন্ডল বিষয়টি জানতে চায় প্রতিপক্ষের নিকট। ঠিক তখনই প্রতিপক্ষগংরা তাকে খুন জখমের উদ্যের্শ্বে মাথার মাজখানে কোপাইয়া রক্তাক্ত জখম করে। পুত্রের আত্মচিৎকারে আমার নিজ বাড়ির পুকুরের পশ্বিম পাড়ে ঘটনাস্থলে আমি ঠেকানোর চেষ্টাকরলে প্রতিপক্ষগংরা আমাকেও খুনকরার উদ্যেশ্যে¦ আমার মাথায় দা দিয়ে কোপ মারে। এতে আমার মাথাফেটে ফিনকিদিয়ে রক্তঝরে জামাকাপড় ভিজে যায়।

আমি ও আমার পুত্র মাটিতে লুটেপড়ি। আমাদের চিৎকারে ও প্রতিপক্ষদের সোরগোলে আশপাশের লোকজন ঘটনাস্থলে আসলে তারা হুমকি-ধামকি দিয়ে চলেযায়। পরে আমাদের উদ্ধার করে দাকোপ হাসপাতালে ভর্তি করে। এসময় হাসপাতালে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা কালিপদ রায়, বীরমুক্তিযোদ্ধা মুরারী মোহন গাইনসহ এলাকার সুধীজন। তবে এব্যাপারে বীরমুক্তিযোদ্ধা কালিপদ মন্ডল প্রতিপক্ষদের বিরুদ্ধে দৃষ্ঠান্তমুলক শাস্তির জোর দাবি জানিয়েছেন সংশ্লিষ্ট আইনশৃংখলা রক্ষাকারী কর্তৃপক্ষের নিকট।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com