শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
মুকসুদপুরে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় ইয়াছিন গ্রেফতার

মুকসুদপুরে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় ইয়াছিন গ্রেফতার

বাংলার নয়ন সংবাদঃ
গোপালগঞ্জের মুকসুদপুরে চাঞ্চল্যকর গৃহবধূ গণধর্ষণের ঘটনায় এক আসামিকে গ্রেফতার করেছে সিআইডি। গত ৪ এপ্রিল সন্ধ্যায় ফাঁকা বাড়িতে একা পেয়ে অস্ত্রের ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ করে তিন যুবক। এই সময় ওই গৃহবধূর মোবাইল ও নগদ টাকা নিয়েও পালিয়ে যায়। ধর্ষণের ঘটনায় মামলা দায়েরের পর আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রাখে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

বুধবার (২১ এপ্রিল) দুপুরে সিআইডির সদর দফতরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সংস্থার অতিরিক্ত ডিআইজি মো. ইমাম হোসেন।

তিনি বলেন, ৪ এপ্রিল সন্ধ্যা সোয়া ৭ টার দিকে গোপালগঞ্জের মুকসুদপুর থানাধীন গোবিন্দপুর ইউনিয়নের কদমপুর গ্রামের পাথরাইল কালিদার দিঘির পাড় এলাকায় তিন জন ফাঁকা বাড়িতে প্রবেশ করে। ঘরের সামনে এসে মেয়েলি কণ্ঠে ডাক দিয়ে সুকৌশলে দরজা খুলে ভিতরে প্রবেশ করে এবং দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষকরা গৃহবধূর কাছ থেকে তাঁর ব্যবহৃত মোবাইল ফোন ও ঘরে থাকা নগদ ৯ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, এই ঘটনায় গোপালগঞ্জের মুকসুদপুর থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা রেকর্ড করা হয়। মামলা নং ১১/৭৬। মামলায় এজাহারনামীয় আসামীরা হলো-হেমায়েত শেখ (৩৫), মোঃ ইয়াছিন মোল্যা (২৩) ও বশির শেখ (২৫) নামে তিনজন। তাঁরা সবাই একই এলাকার বাসিন্দা।

সিআইডি’র অতিরিক্ত ডিআইজি ইমাম হোসেন বলেন, ঘটনার পর নিবিড় পর্যবেক্ষণের মাধ্যমে দুই নম্বর আসামি মোঃ ইয়াছিন মোল্যা-কে শনাক্ত করেন সিআইডির অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর। এরপর প্রাসঙ্গিক তথ্য যাচাই-বাছাই শেষে সিআইডি’র একটি দল ইয়াছিনকে নওগাঁ’র নজিপুর এলাকা থেকে গ্রেফতার করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com