মঙ্গলবার, ২৩ Jul ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মুকসুদপুরে মাতৃস্নেহ প্রতিবন্ধী ও যুব নারী উন্নয়ন সংস্থার নিবন্ধন পাওয়ায় আনন্দ উৎসব জিআই স্বীকৃতি পেল গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার জলিরপাড়ের ব্রোঞ্জের গহনা মুকসুদপুরে সাপের কামড়ে ১জনের মৃত্যু মুকসুদপুরে অনুমতি ছাড়াই চলছে চারকোল, স্বাস্থ্য ঝুঁকিতে মানুষ মুকসুদপুরের উজানীতে কৃষক মাঠ দিবস পালিত মুকসুদপুরের খান্দারপাড়ায় বিদ্যুৎ স্পর্শে নিহত ১ মুকসুদপুরে চরম বিদ্যুৎ বিভ্রাট, জনজীবন অতিষ্ঠ গাছে কথা বলছে গুজবে ভাসছে মুকসুদপুর, কেটে ফেলা হলো সেই গাছ মুকসুদপুরে সিসিডিবি’র কৃষি উপকরণ ও চেক সহায়তা পেলেন ১২০ সদস্য মুকসুদপুরে দুর্যোগ ব্যবস্থাপনায় জরুরী সাড়াদান বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
ফ্লোরিডায় ভিডিও গেইম টুর্নামেন্টে গুলি, নিহত ২

ফ্লোরিডায় ভিডিও গেইম টুর্নামেন্টে গুলি, নিহত ২

বাংলার নয়ন ডেস্ক:

রোববার অঙ্গরাজ্যটির জ্যাকসনভিলে একটি বিনোদন কমপ্লেক্সে এ ঘটনা ঘটেছে বলে খবর বার্তা সংস্থা রয়টার্স, বিবিসির।

জ্যাকসনভিলের শেরিফ মাইল উইলিয়ামস গুলিবর্ষণকারীর নাম ডেভিড কাট্স এবং সে প্রতিযোগিতায় অংশ নিতে বাল্টিমোর থেকে জ্যাকসনভিলে এসেছিল বলে জানিয়েছেন।

গুলিবর্ষণের পর কাট্স আত্মহত্যা করেছেন এবং তার মৃতদেহ তার গুলিতে নিহত দুজনের পাশেই পড়ে ছিল বলে জানিয়েছেন উইলিয়াম।

এ ঘটনায় গুলিতে ১১ জন আহত হয়েছেন এবং ঘটনাস্থলে থেকে পালাতে গিয়ে আরও অন্তত দুজন আঘাত পেয়েছেন বলে জানিয়েছে স্থানীয় শেরিফ দপ্তর।

রোববারের রৌদ্রকরোজ্জ্বল বিকেলে কয়েকটি গুলির শব্দ হওয়ার পর জ্যাকসনভিলের কেন্দ্রস্থলে অবস্থিত জ্যাকসনভিল ল্যান্ডিং বিনোদন কেন্দ্রে বহু অ্যাম্বুলেন্স ও পুলিশের গাড়ি এসে হাজির হয়।

বিনোদন কেন্দ্রটির শিকাগো পিজা রেস্তোরাঁর ভিতরে গোলাগুলির ঘটনাটি ঘটেছে বলে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে।

অনলাইনে ফুটবল ভিডিও গেম প্রতিযোগিতাটির লাইভস্ট্রিমিং চলাকালে গুলিবর্ষণের ঘটনাটি ঘটে, সামাজিক যোগাযোগ মাধ্যমে আসা ওই স্ট্রিমিংয়ের ভিডিও থেকে এমনটি বোঝা গেছে। ওই ভিডিওতে গুলির শব্দে খেলোয়াড়দের প্রতিক্রিয়া দেখাতে এবং স্ট্রিমিং বন্ধ হয়ে যাওয়ার আগে চিৎকারের শব্দও শোনা গেছে।

স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, গুলিবর্ষণকারী কাট্স টুর্নামেন্টে প্রতিযোগিতা করছিল এবং সে হেরে যাওয়ার পর অন্যান্য খেলোয়াড়দের লক্ষ্য করে গুলিবর্ষণ করে নিজেও আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে এবং

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2024 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com